ভিডিও

সাবেক এমপির পাজেরো গাড়িসহ ফেনিসিডিল ব্যবসায়ী আটক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : মাদক বিরোধী অভিযানে সিরাজগঞ্জে সাবেক এমপির পাজেরো গাড়ি থেকে ৪৪২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে (র‌্যাব-১২) সদস্যরা। এসময় সুজন হোসেন (২৯) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সুজন চাঁদপুর জেলার মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। আজ রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে প্রেস কনফারেন্সে একথা জানান র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন।

এর আগে, গতকাল শনিবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের গোলচত্বর এলাকা থেকে সাবেক এক সংসদ সদস্যের শুল্কমুক্ত পাজেরো গাড়িসহ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি পাজেরো গাড়ি, ফেনসিডিল ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড এবং নগদ ৫ হাজার ২৩২ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন বলেন, বগুড়া হতে ঢাকাগামী একজন সাবেক প্রয়াত এক বিশেষ রাজনৈতিক দলের সংসদ সদস্যের শুল্কমুক্ত পাজেরো জিপ গাড়িতে করে ৪৪২ বোতল ফেনসিডিল নিয়ে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে আভিযানিক দল সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের পাকা রাস্তার ওপর চেকপোস্ট বসায়।

চেকপোস্ট চলাকালীন একটি পাজেরো জিপগাড়ি (যার রেজিস্ট্রেশন নম্বর (ঢাকা মেট্রো-ঘ-০২-২৯১৫) আসতে দেখে গাড়িটিকে সংকেত দিয়ে থামানো হয়।

এসময় গাড়িতে থাকা আসামিকে আটক করা হয়। আটক করা ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে যে, পাজেরো গাড়ির পেছনে তেলের ট্যাঙ্কির ভেতরে ফেনসিডিল লুকানো আছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন র‌্যাব-১২ এর অতিরিক্ত পুলিশ সুপার (এডজুটেন্ট) মো. গোলাম ফারুক, সহকারী পুলিশ সুপার (অপস অফিসার) মো. উসমান গণি প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS